শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের আয়োজনে রোমে অনুষ্ঠিত হয়েছে গ্রাহক ও সুধী সমাবেশ

ইসমাইল হোসেন স্বপন, ইতালি
২১ অক্টোবর ২০২২ ০২:৪৬
ইসলামী ব্যাংকের আয়োজনে রোমে অনুষ্ঠিত হয়েছে গ্রাহক ও সুধী সমাবেশ
ইসলামী ব্যাংকের আয়োজনে রোমে অনুষ্ঠিত হয়েছে গ্রাহক ও সুধী সমাবেশ

বাংলাদেশের প্রথম ইসলামী শরী‘আহ মোতাবেক পরিচালিত এবং সর্ব বৃহৎ বেসরকারি ব্যাংক ইসলামী ব্যাংকের আয়োজনে ইতালি রোমে অনুষ্ঠিত হয়েছে গ্রাহক ও সুধী সমাবেশ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মনিরুল মওলা।

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিব উল্লাহর সভাপতিত্বে ও ব্যাংকের এক্সক্লুসিভ ভাইস হাবিবুর রহমানের সঞ্চালনায় বক্তারা বলেন, আস্থা এবং বিশ্বস্ততার শীর্ষে থাকা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে কষ্টার্জিত অর্থ প্রেরণে দেশের রেমিট্যান্সের প্রায় সিংহভাগ জোগান দিচ্ছে প্রবাসীরা।

প্রধান অতিথি তার বক্তব্যে প্রবাসীদের জন্য সুযোগ সুবিধা ও পরিকল্পনার কথা উপস্থিত প্রবাসীদের মাঝে তুলে ধরেন। তিনি বলেন, ইসলামি ব্যাংকের ব্যাংকিং সেবায় কাস্টমার ইজ দ্য কিংস, তাই গ্রাহকরা পাচ্ছে সর্বোচ্চ সেবা ও প্রয়োজনীয় সুবিধা।

তিনি বলেন, গ্রাহকদের সুবিধা মতো বিভিন্ন কারেন্ট অ্যাকাউন্ট, সেভিংস অ্যাকাউন্ট, মুনাফাভিত্তিক জমা হিসাব, বিদেশে বসবাসরত বাংলাদেশিরা দেশে ছোট, মাঝারি ও বৃহৎ প্রতিষ্ঠান করতে আর্থিক সহায়তা দেবে ইসলামী ব্যাংক। এছাড়াও প্রবাসে বসেই অ্যাপসের মাধ্যমে দেশে অ্যাকাউন্ট খোলা এবং লেনদেন করার অনেক সুযোগ রয়েছে।

এসময় শাহজালাল মাদবরের পরিচালনায় বক্তব্য রাখেন ন্যাশনাল মানি এক্সচেঞ্জ, ফাস্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ, প্লাসিড এক্সপ্রেস এবং জনতা এক্সচেঞ্জের কর্মকতারা। অনুষ্ঠানে রোমে বসবাসরত বিভিন্ন ব্যবসায়িক, সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন