বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

এবার ভার্চ্যুয়াল যুদ্ধে জড়িয়েছেন অপু-বুবলী

বিনোদন ডেস্ক
২৩ নভেম্বর ২০২২ ১৬:২১ |আপডেট : ২৩ নভেম্বর ২০২২ ১৯:২৯
অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী।
অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী।

ঢালিউড পাড়ায় অভিনেতা-অভিনেত্রীদের আলোচনা-সমালোচনা যেন পিছু ছাড়ছে না। পরিমনি এবং বিদ্যা সিনহা মিমের বিতর্কের রেশ না কাটতেই এবার ‘ভার্চ্যুয়াল যুদ্ধে’ জড়িয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত দুই নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী।

অপু বিশ্বাস তার ফেসবুক পোস্টে শাকিব খান ও বুবলীকে নিয়ে প্রকাশিত একটি সংবাদ শেয়ার করায় বেজায় চটেছেন শবনম বুবলী। মঙ্গলবার (২২ নভেম্বর) অপু বিশ্বাসের ফেসবুক পোস্টের পর বুধবার (২৩ নভেম্বর) শবনম বুবলী পাল্টা আরেকটি পোস্ট দেন। দুজনের পোস্টে দুজনের ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা একে অপরকে নিয়ে ইঙ্গিতপূর্ণ ও আপত্তিকর মন্তব্য করছেন। কেউ অপুকে বাহবা দিচ্ছেন, কেউ দিচ্ছেন বুবলীকে বাহবা। দুজনকে তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা মনে করিয়ে দিতে চাচ্ছেন, আপনিই বেশ ভালো কাজ করছেন। আপনি সঠিকইবিষয়টা এমন। এরই পরিপ্রেক্ষিতে তাদের দুজনের মধ্যে রীতিমতো ভার্চ্যুয়াল যুদ্ধ শুরু হয়েছে।

 

২০ নভেম্বর বুবলীর জন্মদিনে সেরা উপহার কী এমন প্রশ্নে তিনি বলেন, ডায়মন্ডের নাকফুল, বীরের বাবা শাকিব খান দিয়েছে। গত সপ্তাহে আমাকে সে এই উপহার কিনে দিয়েছে। আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

 

আর এই খবর পৌঁছে যায় অপু বিশ্বাসের কান পর্যন্ত। শাকিব খানের কাছ থেকে পাওয়া বুবলীর এই উপহারের খবরটি নিয়ে অপু ফেসবুকে একটি পোস্ট দেন। শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল, এমন শিরোনামের একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে  একাধিক হাসির ইমোজি দিয়ে অপু বিশ্বাস লিখেছেন, কী যে মজা, মজা। ফেসবুকে অপু বিশ্বাসের সেই পোস্টের মন্তব্যের ঘরে তার শুভাকাঙ্ক্ষীরা নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ কেউ লিখেছেন, জাতি ডায়মন্ডের ফুলটা দেখতে চায়। আবার কেউ লিখেছেন, আহা রে! সান্ত্বনামূলক উপহার। চিত্রনায়িকা সুবহা মজা করে লিখেছেন, হালকা পেঁপে কালার।

 

অপু বিশ্বাসের এমন পোস্টের কয়েক ঘণ্টা পর আজ সকালে শবনম বুবলী নিজের ফেসবুকে একটি পোস্ট লিখেছেন। বুবলীর লেখা সেই পোস্ট হুবহু এ রকম, একজন হঠাৎ করেই বলে উঠল...আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেসবুক ওয়ালে বাঁধাই করে রাখছে। এটাই তো আপনার মজা, তার শয়নে স্বপনে শুধুই আপনি। হাহাহা।



মন্তব্য করুন