বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর ২০২২ | ২৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ

ডায়মন্ড নাকফুল আমি দিইনি : শাকিব খান

বিনোদন প্রতিবেদক
২৪ নভেম্বর ২০২২ ১৩:০১ |আপডেট : ২৫ নভেম্বর ২০২২ ১১:৫৮
ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান।
ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খান।

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের কাছ থেকে এবার জন্মদিনে একটি হীরার ‘নাকফুল’ উপহার পেয়েছেন বলে গণমাধ্যমকে জানিয়েছিলেন শবনম বুবলী। ২০ নভেম্বর ঢালিউডের এই তারকা ৩৩ পূর্ণ করে ৩৪ বছরে পা রাখেন।

অন্যদিকে, বুবলীর হীরার নাকফুল উপহার পাওয়ার খবরে ফেসবুকে পোস্ট দেন অপু বিশ্বাস। শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল, এমন শিরোনামের একটি সংবাদ নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করে একাধিক হাসির ইমোজি দেন অপু। শুধু তা-ই নয়, অপু লিখেছেন, কী যে মজা, মজা।

এই হীরার নাকফুল উপহারকে কেন্দ্র করে যখন এতো কথা, তখন শাকিব খান সরাসরি জানালেন, তিনি বুবলীকে কোনো হীরার নাকফুল উপহার দেননি।

শাকিব খান বললেন, ডায়মন্ডের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করাকোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।



মন্তব্য করুন