শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-ভারত ওয়ানডে

স্পোর্টস ডেস্ক
১ ডিসেম্বর ২০২২ ১৩:২৬ |আপডেট : ২ ডিসেম্বর ২০২২ ০৮:০৫
পুরোনো ছবি
পুরোনো ছবি

ফুটবল বিশ্বকাপের মাঝেই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে এলো ভারতীয় ক্রিকেট দল। ৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া এই ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য টিকেটের মূল্য তালিকা ও প্রাপ্তি স্থান ঘোষণা করেছে বিসিবি।

৪ ডিসেম্বর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে প্রথম ওয়নডে। ৭ ডিসেম্বর একই ভেন্যুতে দ্বিতীয় ম্যাচ। এরপরই দুদল চলে যাবে চট্টগ্রামে। ১০ ডিসেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে তৃতীয় ও শেষ ম্যাচ।

১৪ ডিসেম্বর থেকে চট্টগ্রামেই হবে প্রথম টেস্ট। ঢাকায় ফিরে দ্বিতীয় টেস্ট শুরু ২২ ডিসেম্বর। আপাতত কেবল প্রথম দুই ওয়ানডের টিকেটের তালিকা প্রকাশ করা হয়েছেল।

গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট পাওয়া যাবে ১৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ডের টিকেট ১ হাজার টাকা। ক্লাব হাউজে বসে খেলা দেখা যাবে ৫০০ টাকায়। উত্তর ও দক্ষিণ গ্যালারিতে টিকেটের মূল্য রাখা হয়েছে ৩০০ টাকা। পূর্ব গ্যালারিতে সর্বনিম্ন ২০০ টাকায় বসে ম্যাচ দেখার সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমীরা।

আগামী শনিবার (৩ ডিসেম্বর)  মিরপুর শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে শুরু হবে টিকেট বিক্রি। খেলার আগের দিন সকাল ৯টা থেকে টিকেট বিক্রি শুরু হবে চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।



মন্তব্য করুন