মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

জাবিতে চারুকলা বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ৪৮ব্যাচ

জাবি প্রতিনিধি
৫ ডিসেম্বর ২০২২ ১১:১০ |আপডেট : ৫ ডিসেম্বর ২০২২ ১১:৩৬
জাবিতে চারুকলা বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ৪৮ব্যাচের শিক্ষার্থীরা।
জাবিতে চারুকলা বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ৪৮ব্যাচের শিক্ষার্থীরা।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) চারুকলা বিভাগের প্রথম আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে ৪৪তম আবর্তনকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ৪৮তম আবর্তনের শিক্ষার্থীরা।

 

রোববার (৪ ডিসেম্বর) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ১-০ গোলের ব্যবধানে ৪৪তম আবর্তনকে হারিয়ে জয় লাভ করে ৪৮তম আবর্তনের শিক্ষার্থীরা খেলায় দ্বিতীয়ার্ধে একমাত্র গোলটি করেন বিজয়ী দলের খেলোয়াড় আবির আর্য। ম্যান অফ দ্য ম্যাচ স্বীকৃতি পান ৪৮তম আবর্তনের এই শিক্ষার্থী আবির আর্য। 

এ সময় বিভাগের অন্যান্য শিক্ষার্থী এবং বিভাগের সকল শিক্ষকদের উপস্থিতি মাঠের খেলাকে মুখোরিত করে রাখে। খেলা শেষে বিজয়ী এবং রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে পুরুষ্কার বিতর করেন বিভাগের সহযোগী অধ্যাপক শামীম রেজা এবং শাশ্বতী মজুমদারসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

 

টুর্নামেন্টে আয়োজক কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন বিভাগের শিক্ষার্থী কাব্য, জাহিদ, সাব্বির, মৌমিতা, সবুজসহ ৪৬তম আবর্তনের শিক্ষার্থীরা। বিভাগকে এমন প্রাণবন্ত একটি খেলা উপহার দেওয়ার জন্য তাদের সকলকে সাধুবাদ জানান শিক্ষকবৃন্দ

 

আয়োজক কমিটির সদস্য জাহিদুল ইসলাম বলেন, চারুকলা বিভাগে প্রথমবারের মতো এমন একটি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। আমাদের ৪৬ তম আবর্তনের সকলের সহযোগিতায় আমরা এটা সম্পন্ন করতে পেরেছি। পাশাপাশি বিভাগের সকল শিক্ষকদের উপর কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাদের সাহায্য ছাড়া এটা কোনোভাবে সফল করা সম্ভবপর ছিল না। আমরা আশা করি, সামনে এমন আনন্দঘন টুর্নামেন্ট আমরা আরও দেখতে পাবো।

এ ছাড়া ছাত্রীদের মাঝে আয়োজিত বালিশ খেলায় প্রথম স্থান অধিকার করেন বিভাগের দ্বিতীয় বর্ষের (৪৯ ব্যাচ) শিক্ষার্থী ঐশী, দ্বিতীয় স্থান লাভ করেন একই ব্যাচের শিক্ষার্থী সূচি এবং তৃতীয় স্থান লাভ করেন ৪৫ তম আবর্তনের শিক্ষার্থী ফারিন

 


উল্লেখ্য টুর্নামেন্টটি চলতি বছরের সেপ্টেম্বর মাসের ২১ তারিখে শুরু হয়।



মন্তব্য করুন