সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ | ১৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

রোনালদোকে বেঞ্চে বসিয়ে রাখায় যা বললেন জর্জিনা

অনলাইন ডেস্ক
৭ ডিসেম্বর ২০২২ ১৭:৫০ |আপডেট : ৮ ডিসেম্বর ২০২২ ১৩:০১
রোনালদোর সঙ্গে জর্জিনা
রোনালদোর সঙ্গে জর্জিনা

কাতার বিশ্বকাপে শেষ ষোলোয় সুইজারল্যান্ডের বিরুদ্ধে মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে বেঞ্চে বসিয়ে রাখার দুঃসাহস দেখান পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস।

ওই ম্যাচে ৬-১ গোলে দুমড়ে-মুচড়ে দেওয়া জয় আসে পর্তুগালের রোনালদোকে ছাড়াই। হ্যাটট্রিক করেছেন রোনালদোর বদলে খেলা রামোস। তবে রোনালদোকে বেঞ্চে বসানো মেনে নিতে পারেননি তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ।

নিজের ভ্যারিফাইড ইসন্টাগ্রামে লিখেছেন, অভিনন্দন পর্তুগাল। ১১ জন ফুটবলার জাতীয় সংগীত গেয়েছে। আর প্রত্যেকটা গোলের নিশানা ছিলে তুমি। এটা ভীষণ লজ্জার যে বিশ্বের সেরা ফুটবলারের খেলা ৯০ মিনিট উপভোগ করতে পারলাম না। তবে ভক্তরা তোমার নাম ধরে চিৎকার করা আর জয়ধ্বনি দেওয়া থামিয়ে দেয়নি।

সুইসদের বিরুদ্ধে রোনালদো যখন মাঠে নামেন, ম্যাচ শেষ হতে মাত্র ২০ মিনিট বাকি। একটি গোলও করেন সিআর সেভেন। যদিও সেটি অফসাইডের জন্য বাতিল হয়। রোনালদো পরিবর্তে খেলা রামোস তিনটি গোল করেন। চলতি বিশ্বকাপের প্রথম হ্যাটট্রিক। ম্যাচ চলাকালীন রোনালদোকে দেখা গিয়েছিল ডাগআউটে শূন্য দৃষ্টিতে বসে রয়েছেন। পর্তুগাল গোল করার পরে তিনি সেলিব্রেট করেন। কিন্তু ম্যাচের শেষে যখন পর্তুগিজ ফুটবলাররা দর্শকদের অভিবাদন গ্রহণ করছেন, তখন রোনালদো একাই হাঁটা দেন লকার রুমের দিকে। সাংবাদিকদের সঙ্গেও কথা বলেননি।



মন্তব্য করুন