সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ | ১৭ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

প্রথম বিয়ে বার্ষিকীতে পরীকে যে উপহার দিলেন রাজ

বিনোদন ডেস্ক
২২ জানুয়ারি ২০২৩ ২৩:১০ |আপডেট : ২৩ জানুয়ারি ২০২৩ ১৩:০৩
পরীমনি ও শরিফুল রাজ।
পরীমনি ও শরিফুল রাজ।

রাজ-পরীমণি ঘরোয়া আয়োজনে পারিবারিকভাবে বিয়ে করেন ২০২২ সালের ২২ জানুয়ারি। সেই হিসেবে আজ এই জুটির প্রথম বিয়ে বার্ষিকী। তাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি।

বিয়ের বছরেই ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে শাহীম মুহাম্মদ রাজ্য। কয়েকদিন আগে এই জুটির সম্পর্কের টানাপড়েন বিচ্ছেদের পরিস্থিতি তৈরি করেছিল। এখন সব মান-অভিমান ভুলে আবার এক সঙ্গে আছেন তারা।

প্রথম বিবাহ বার্ষিকীর আগের দিন শরিফুল রাজ ও পরীমণি তাদের অনুভূতি জানিয়েছেন সংবাদমাধ্যমের কাছে। শরিফুল রাজ বলেন, পরী অনেক ভালো মনের মানুষ। তাকে অনেক ভালোবাসি। তার মতো করে কেউ আমাকে এতো ভালোবাসতে পারবে না। তার ভেতরে একজন মমতাময়ীর বাস।

তিনি আরও বলেন, পরী কিন্তু অনেক দুষ্টু, আবার অনেক ভালোও। একটু মাথা গরম আছে। কিন্তু মনের দিক দিয়ে অনেক ভালো মনের মানুষ সে। আমার সবটুকু ভালোবাসা তার জন্য।

পরীমণি বলেন, আমাদের জীবনের সব থেকে সুন্দর দিনের একটি হলো আজ। আমার জীবনের রাজ হলো রাজা। আমাকে সে রানির মতোই রেখেছে। রাজের মধ্যে বাচ্চাদের মতো কিছু বিষয় আছে। ভুল করলে বাচ্চাদের মতো এসে এমনভাবে সরি বলে যা খুবই সুন্দর।

পরী আরও বলেন, আমাদের প্রথম বিয়ে বার্ষিকীতে আজ সন্ধ্যায় আমি, রাজ, রাজ্য একসঙ্গে মিলে আবু রায়হান জুয়েল পরিচালিত অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমাটা দেখবো।

তিনি আরও বলেন, আমার অভিনীত ‘‘অ্যাডভেঞ্চার অব সুন্দরব’’ মুক্তি পেয়েছে গত ২০ জানুয়ারি। সিনেমাটা আমার আগেই দেখার ইচ্ছা ছিল। প্রথম ২ দিন সিনেপ্লেক্সে টিকেট ছিল না। তাই রাজকে আমি বলেছিলাম প্রথম বিবাহ বার্ষিকীর দিন সিনেমার টিকেট অবশ্যই চাই। রাজ এর আজ ব্যবস্থা করেছে। আরও বিশেষ উপহার কী আছে তা হয়তো পরে জানতে পারবো।



মন্তব্য করুন