শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

নতুন প্রেমিকাকে প্রকাশ্যে আনলেন পিকে

স্পোর্টস ডেস্ক
২৬ জানুয়ারি ২০২৩ ১৪:৪৬ |আপডেট : ২৭ জানুয়ারি ২০২৩ ১০:১৬
জেরার্দ পিকে ও তার নতুন প্রেমিকা ক্লারা চিয়া মার্তি
জেরার্দ পিকে ও তার নতুন প্রেমিকা ক্লারা চিয়া মার্তি

জেরার্দ পিকে ও শাকিরার সম্পর্ক ভাঙার পর থেকেই আলোচনায় ছিলেন ক্লারা চিয়া মার্তি। এই নারীকে ঘিরেই সম্পর্ক ভাঙে পিকে-শাকিরার। সবার অপেক্ষাও ছিল দুজনকে একসঙ্গে দেখার। অবশেষে সবার সেই আশা পূরণ করলেন পিকে।

ক্লারার সঙ্গে নিজের প্রথম ছবি সামনে নিয়ে এলেন এই স্প্যানিশ তারকা। ইনস্টাগ্রামে ক্লারার সঙ্গে ছবি পোস্ট করার মধ্য দিয়ে নিজেদের প্রেমের আনুষ্ঠানিক ঘোষণাও দিলেন পিকে। যদিও অন্তরঙ্গ এ ছবি দিয়ে কিছু লেখেননি পিকে।

এর আগে গত বছরের জুনে এক যৌথ বিবৃতিতে আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দেন ৪৫ বছর বয়সী পপ তারকা শাকিরা এবং ৩৫ বছর বয়সী ফুটবল তারকা পিকে। সেই বিবৃতিতে তারা লিখেছিলেন, আক্ষেপের সঙ্গে জানাচ্ছি, আমরা আলাদা হয়ে যাচ্ছি। সন্তানদের কল্যাণের জন্য আমরা এ মুহূর্তে গোপনীয়তা প্রত্যাশা করছি। বোঝার জন্য আগে থেকেই ধন্যবাদ ও শ্রদ্ধা।

এর মধ্যে কদিন আগে এক গানে শাকিরা পিকের উদ্দেশে ক্যাসিওর জন্য রোলেক্সকে ছেড়ে দেওয়ায় কটাক্ষ করে প্রতীকী গানও বানান। সেই ক্যাসিওর সঙ্গেই যেন এবার পরিচয় করিয়ে দিলেন পিকে।

পিকে-শাকিরা জুটি মিলান (১০) ও শাশা (৭) নামের দুই সন্তানের মাবাবা। ২০১১ সালের মার্চে এ জুটি সম্পর্কে জড়ানোর ঘোষণা দেন। এর আগে ২০১০ বিশ্বকাপের জন্য বানানো ওয়াকা ওয়াকার গানের মিউজিক ভিডিওর সেটে প্রথম দেখা হয়েছিল তাদের।

সেই পরিচয়পরবর্তী সময়ে প্রেমের সম্পর্কে রূপ নেয়। প্রায় ১০ বছরের বেশি সময় ধরে ঠিকঠাকই ছিল তাঁদের যৌথ জীবন। তবে সম্পর্কে ধাক্কা লাগে গত বছর। অন্য এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে খবরের শিরোনাম হন পিকে। এর জেরে শেষ পর্যন্ত ভেঙেই যায় পিকে-শাকিরার সম্পর্ক।

এরপর একাধিক অনুষ্ঠানে পিকের সঙ্গে দেখা যেতে শুরু করে ২৩ বছর বয়সী ক্লারাকে। তখন যদিও আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেননি তারা। এবার অবশেষে সেই কাজও সেরে নিলেন পিকে-ক্লারা। পেশাগত জায়গা থেকে ক্লারা পরিচিত মুখ না হলেও পিকের প্রোডাকশন কোম্পানি কসমসের মাধ্যমে চলচ্চিত্র ও টেলিভিশন অনুষ্ঠানের কাজ করছেন বলে জানা গেছে।



মন্তব্য করুন