শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

কোস্ট ফাউন্ডেশনে চাকরি, বেতন ৬০ হাজার

নিজস্ব প্রতিবেদক
২৭ জানুয়ারি ২০২৩ ১৭:৫৫ |আপডেট : ২৮ জানুয়ারি ২০২৩ ০৪:৩২
নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কোস্ট ফাউন্ডেশন
নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কোস্ট ফাউন্ডেশন

বেসরকারি সংস্থা কোস্ট ফাউন্ডেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি সাম্পান প্রজেক্টে বরিশাল ও ভোলা অফিসে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের নির্ধারিত সিভির ফরম্যাট পূরণ করে ইমেইলে আবেদন পাঠাতে হবে।

পদের নাম: প্রজেক্ট কোঅর্ডিনেটর

পদসংখ্যা: ২

যোগ্যতা: সরকারি বিশ্ববিদ্যালয় থেকে ফিশারি/মেরিন সায়েন্সে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এই সংস্থার কর্মীদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য। কোনো উন্নয়ন সংস্থার অ্যাকোয়াকালচার/নিউট্রিশন প্রজেক্টে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট, রিপোর্ট, ডেট লাইন ম্যানেজিং, টিম ইন্টিগ্রিটি বিষয়ে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪০ বছর

কর্মস্থল: বরিশাল ও ভোলা

বেতন ও সুযোগসুবিধা: মাসিক বেতন ৬০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, মুঠোফোন বিলসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। একই লিংক থেকে নির্ধারিত সিভির ফরম্যাট ডাউনলোডের পর তা পূরণ করে পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ [email protected] এই ঠিকানায় ইমেইল করতে হবে। সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৮ জানুয়ারি ২০২৩।



মন্তব্য করুন