বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

অভয়ারণ্য কুবির নেতৃত্বে সিফাত-মুরাদ

কুবি প্রতিনিধি
২১ মার্চ ২০২৩ ১৭:১০ |আপডেট : ২২ মার্চ ২০২৩ ০৩:০২
কুবির নেতৃত্বে সিফাত-মুরাদ
কুবির নেতৃত্বে সিফাত-মুরাদ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পরিবেশ বিষয়ক সংগঠন অভয়ারণ্য'র নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। আইন বিভাগের আব্দুল্লাহ আল সিফাতকে সভাপতি এবং ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের কাতিব হাসান মুরাদকে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটি দেয়া হয়।

মঙ্গলবার (২১ মার্চ) সংগঠনের সাবেক সভাপতি সাজ্জাদ বাসার এবং সাধারণ সম্পাদক সাফায়িত মুমিন সরকার সিফাতের স্বাক্ষরে এই নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।


অনুমোদিত কমিটির সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে বাংলা বিভাগের আরাফাত রাফি, মোহাম্মদ লিটন ও মোহাম্মদ ইয়াসিন এবং নৃবিজ্ঞান বিভাগের সুমাইয়া তাবাসসুম ও গুলশান মজুমদার সুইটি।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শাহ সামিন সাদি, সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন স্বাধীন, অর্থ সম্পাদক দীপ চৌধুরি, দপ্তর সম্পাদক রবীন্দ্রনাথ বর্মন, উপ-দপ্তর সম্পাদক ক্যাসিনো মারমা, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম নিলয়, উপ-প্রচার সম্পাদক মোহাম্মদ মোজাম্মেল হক এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন ওয়াহিদ জামান, এমদাদুল হক, তামিম মিয়া, রঞ্জন ভৌমিক, আদনান আলম, সুদীপ চাকমা, একা তালুকদার ও মো: মেহেরাজ হোসেন।



মন্তব্য করুন