শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ

পাংশায় দোকান ও বসত বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি
২৭ মার্চ ২০২৩ ১০:০৩ |আপডেট : ২৭ মার্চ ২০২৩ ১৮:১৭
পাংশায় দোকান ও বসত বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ
পাংশায় দোকান ও বসত বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ি (সেনগ্রাম) পাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে দোকান ঘর ও বসত বাড়ি ভাঙচুর করে ৫ লক্ষাধিক টাকা লুটপাটের অভিযোগে পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

ভুক্তভোগী মো. শুকুর আলী (৪০) একই গ্রামের মৃত আব্দুল এর ছেলে।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, দির্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলছিল এলাকার মো. শুকুর আলী ও মো. জবেদ শেখের সাথে। সেই সূত্র ধরে জায়গা জমি দখল নিতে সোমবার (২৭ মার্চ) সকাল সাড়ে দশটায় মো. জবেদ শেখের নেতৃত্বে মো. শহর শেখ, মো. চাদা শেখ, মো. মহর আলী শেখ, উভয় পিতা মৃত খোকন শেখ এবং মো. সোহেল শেখ, পিতা মো. চাদ আলী শেখ, মো. সুমন শেখ, পিতা মো. জবেদ শেখ। তারা সবাই মিলে মো. শুকুর আলীর দোকান ঘর ও বসত বাড়ি ভাঙচুর করে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে যাওয়ার সময় বসত ঘর থেকে ২ লক্ষ টাকা ও দোকান ঘর থেকে ৩ লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযুক্ত মো. জবেদ আলী শেখ বলেন, আমি ও আমার ভাতিজা শুকুর আলী ২০১৫ সালে এক সাথে জমি ক্রয় করি কিন্তু আমি বিদেশে থাকায় আমার ভাগের জমি আমাকে বুঝিয়ে না দিয়ে সে জবরদখল ভাবে ভোগ করে আসছে। অনেক সালিশ বিচার করেও আমি আমার অংশ বুঝে পাইনি। সেই জন্য আমার ভাই ও ভাতিজারা মিলে দোকান ঘর ও দুইটি বসত ঘর ভেঙে সমান ভাবে ভাগ করে দিচ্ছে।

এ বিষয়ে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান জানান, উক্ত ঘটনার বিষয় একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন