বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

কোপা দেল রে শিরোপা জয়ের রাতে রদ্রিগোর বাড়িতে চুরি

স্পোর্টস ডেস্ক
৯ মে ২০২৩ ০৬:৫৫ |আপডেট : ৯ মে ২০২৩ ১৫:২১
রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো
রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগো

রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রদ্রিগোর জন্য গত শনিবার রাতটি অন্যরকমই ছিল। সেভিলের লা কার্তুহা স্টেডিয়ামে ওসাসুনার বিপক্ষে কোপা দেল রের ফাইনালে জোড়া গোল করে রিয়ালকে ২-১ ব্যবধানে জিতিয়েছেন রদ্রিগো।

কিন্তু রিয়ালের হয়ে মৌসুমের প্রথম শিরোপা জয়ের আনন্দটা বাড়ি ফিরে কিছুটা হলেও ম্লান হয়ে গেছে তাঁর। বাড়ি ফিরে জানতে পারেন, তিনি যখন লা কার্তুহাতে ওসাসুনার রক্ষণ এলোমেলো করে দিচ্ছিলেন, তাঁর বাড়িতে তখন চোররা সবকিছু এলোমেলো করছিল।

মাদ্রিদের লা মোরালেহাতে রদ্রিগোর বাড়িতে গত শনিবার রাতে চুরি হয়েছে। স্পেনের পত্রিকা মার্কার খবর অনুযায়ী, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সবকিছু দেখে এসেছে। বাড়ির কয়েকটি কক্ষ তছনছ করেছে চোরেরা। কিন্তু তারা কিছু নিতে পেরেছে কি না, তা নিশ্চিত করে বলতে পারেননি রদ্রিগো।

পুলিশ রদ্রিগোর বাড়ি থেকে নানা ধরনের আলামত সংগ্রহ করছে এবং বিষয়টি নিয়ে অধিকতর তদন্ত করা হবে বলে জানিয়েছে। রদ্রিগোর খেলা দেখতে তার বাবা-মাও সেভিলের লা কার্তুহা স্টেডিয়ামে গিয়েছিলেন বলে সে সময় বাড়ি ফাঁকা ছিল।

রদ্রিগোই প্রথম ফুটবলার নন, যার বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। এর আগে আরও অনেক ফুটবলার চুরির শিকার হয়েছেন। সাম্প্রতিক সময়ে কায়রোতে মোহাম্মদ সালাহর বাড়িতে চুরি হয়েছে। গত বছরের আগস্টে বার্সেলোনায় পিয়েরে-এমেরিক অবামেয়াংয়ের বাড়িতে ঢুকে পড়েছিল সশস্ত্র ডাকাত।



মন্তব্য করুন