বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩ | ১৩ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ

এক্সিম ব্যাংকে ২ পদে চাকরি

অনলাইন ডেস্ক
২ আগস্ট ২০২৩ ১৩:২৫ |আপডেট : ৩ আগস্ট ২০২৩ ১১:৪৩
এক্সিম ব্যাংকে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে
এক্সিম ব্যাংকে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে

এক্সিম ব্যাংকে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রতিষ্ঠানটিতে ২টি শূন্যপদে লোকবল নিয়োগ দেওয়া হবে।

প্রার্থীদের পদ অনুযায়ী স্নাতক-স্নাতকোত্তর উভয়ে স্তরেই প্রথম শ্রেণি/দ্বিতীয় শ্রেণির সিজিপিএ থাকতে হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার। পদ সংখ্যা : নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ৪ বছরের স্নাতক ডিগ্রিসহ স্নাতকোত্তর ডিগ্রি।

স্নাতক ও স্নাতকোত্তর উভয় স্তরেই ন্যূনতম সিজিপিএ ৩.০০ বা প্রথম শ্রেণি। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক উভয় ক্ষেত্রেই জিপিএ-৫ অথবা লেভেলে ২-বি এর সাথে কমপক্ষে ৩-এ এবং লেভেলে ১-বি এর সাথে ১-এ।

বেতন :  নির্বাচিত প্রার্থীদের প্রবেশন সময়কাল ১ বছর। এ সময়ের মধ্যে নির্বাচিত প্রার্থী মাসিক ৫২,০০০ টাকা বেতন পাবেন। এ সময়কাল সফলভাবে সম্পন্ন করার পর প্রার্থী নির্বাহী অফিসার পদে পদোন্নতি পাবেন। তখন তার মাসিক বেতন হবে ৬৭,৯০০ টাকা।

পদের নাম : শিক্ষানবিশ সহকারী কর্মকর্তা (ক্যাশ)। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর/৪ বছরের স্নাতক ডিগ্রি।

স্নাতক এবং স্নাতকোত্তর উভয় স্তরেই ন্যূনতম সিজিপিএ ২.২৫ বা দ্বিতীয় শ্রেণি। মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক উভয় ক্ষেত্রেই ন্যূনতম জিপিএ ২.৫০ অথবা লেভেলে ৩-বি এর সাথে এবং লেভেলে ২-বি এর সাথে কমপক্ষে ২-এ।

বেতন : নির্বাচিত প্রার্থীদের প্রবেশন সময়কাল ১ বছর। এ সময়ের মধ্যে প্রার্থী মাসিক ২৮,০০০ টাকা বেতন পাবেন। এ সময়কাল সফলভাবে সম্পন্ন করার পর প্রার্থী সহকারী অফিসার (নগদ) পদে পদোন্নতি পাবেন। তখন তার মাসিক বেতন হবে ৪০,০০০ টাকা।

চাকরির ধরন : পূর্ণকালীন। নিয়োগের স্থান: বাংলাদেশের যেকোনো জায়গায়।

বয়সসীমা : আগ্রহী প্রার্থীদের আগামী ২০ আগস্ট তারিখে বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদন পদ্ধতি : আগ্রহী প্রার্থীদের http://career.eximbankbd.com এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ আগস্ট, ২০২৩।



মন্তব্য করুন