সোমবার, ২৯ এপ্রিল ২০২৪ | ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর ৮৫০তম গোল, আল নাসরের বড় জয়

স্পোর্টস ডেস্ক
৩ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৪৩ |আপডেট : ৪ সেপ্টেম্বর ২০২৩ ০৫:৩৩
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

বর্ণাঢ্য ক্যারিয়ারে নতুন এক মাইলফলক স্পর্শ করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাব ও জাতীয় দল মিলিয়ে তার গোলের সংখ্যা বেড়ে হলো ৮৫০। পর্তুগিজ তারকার জন্য স্মরণীয় ম্যাচে বড় জয় পেল আল নাসর।

শনিবার রাতে সৌদি প্রো লিগে আল হাজেমকে তাদের মাঠেই ৫-১ গোলে গুঁড়িয়ে দিয়েছে আল নাসর। ক্লাবটির হয়ে পাঁচজন খুঁজে নেন জালের ঠিকানা। রোনালদো ছাড়া বাকিরা হলেন আব্দুলরহমান ঘারিব, আব্দুল্লাহ আলখাইবারি, ওতাভিও ও সাদিও মানে।

একপেশে ম্যাচের ৬৮তম মিনিটে ক্যারিয়ারের ৮৫০তম গোল পূরণ হয় রোনালদোর। ঘারিবের পাসে ডি-বক্সের ভেতর থেকে ডান পায়ের শট লক্ষ্যভেদ করেন তিনি। এর আগে দুটি অ্যাসিস্টও করেন ৩৮ বছর বয়সী ফরোয়ার্ড। অবদান রাখেন ঘারিব ও ওতাভিওর গোলে।

দুর্দান্ত জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো লিখেছেন, আরেকটি দারুণ দলগত পারফরম্যান্স! আমরা উন্নতি করতে থাকব। এগিয়ে চলো আল নাসর... ক্যারিয়ারে ৮৫০ গোল এবং চলতে থাকবে!

সৌদি লিগের এবারের মৌসুমে আল নাসরের এটি টানা তৃতীয় জয়। আর এই তিন ম্যাচে হ্যাটট্রিকসহ সব মিলিয়ে ছয় গোল করেছেন রোনালদো। তিনি আছেন আসরের সর্বোচ্চ গোলদাতাদের তালিকার শীর্ষে।

প্রথম দুই ম্যাচ হেরে লিগ শুরু করা আল নাসর অবস্থান করছে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে। মোট পাঁচ ম্যাচে তাদের অর্জন ৯ পয়েন্ট। শীর্ষে থাকা আল হিলালের চেয়ে ৪ পয়েন্ট পিছিয়ে আছে তারা। গোল ব্যবধানে পিছিয়ে দুইয়ে রয়েছে আল তাউন।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে বন্ধন ছিন্ন হওয়ার পর গত বছরের ডিসেম্বরে সৌদিতে পাড়ি জমান রোনালদো। বর্তমান ঠিকানা আল নাসরের হয়ে শুরু থেকেই ছন্দে আছেন তিনি। সব প্রতিযোগিতা মিলিয়ে ২৬ ম্যাচে করেছেন ৩০ গোল।



মন্তব্য করুন