শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় বসুন্ধরা রেডিমিক্সের পঞ্চম ইউনিট উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
১৭ সেপ্টেম্বর ২০২৩ ০৬:৩৩ |আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ০৬:৩৩
নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় বসুন্ধরা রেডিমিক্সের পঞ্চম ইউনিট উদ্বোধন
নারায়ণগঞ্জের ভুলতা এলাকায় বসুন্ধরা রেডিমিক্সের পঞ্চম ইউনিট উদ্বোধন

বসুন্ধরা রেডিমিক্স অ্যান্ড কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রিজ লিমিটেড (বিআরএমসিআইএল) কনস্ট্রাকশন-এর রেডি কংক্রিটপণ্য উৎপাদনের জন্য নতুন এই পঞ্চম রেডিমিক্স প্ল্যান্ট চালু করেছে।

শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩, বসুন্ধরা গ্রুপের এর মির্জা মুজাহিদুলইসলাম, সিওও (বসুন্ধরা রেডিমিক্স, বসুন্ধরা মাল্টি ট্রেডিং, টগি সার্ভিসেস),নারায়ণগঞ্জেরভুলতায় আনুষ্ঠানিকভাবে প্ল্যান্টের শুভ উদ্বোধন করেন।এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের টেকনিক্যাল অ্যাডভাইজর ও বুয়েটের সাবেক প্রফেসর ড. সৈয়দ ফখরুল আমিন আমিন।

অনুষ্ঠানে পরিচালিত কর্মকর্তারা জানিয়েছেন যে, এই প্ল্যান্টপ্রতি ঘন্টায় ১২০ ঘনমিটার কংক্রিটউৎপাদন করার ধারণক্ষমতা সম্পন্নএবং ভুলতা, আড়াইহাজার, গাউছিয়া, জাপানিজ ইপিজেড, নরসিংদী এবং আশেপাশের অন্যান্য এলাকায় ছোট থেকে বড়আকারের নির্মাণ প্রকল্পে সহায়তা করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মির্জা মুজাহিদুল ইসলাম বলেন নারায়ণগঞ্জের ভুলতা ও তার আশে পাশের এলাকাগুলো্র  বিস্তৃতঅঞ্চলের মানুষের সেবার জন্যই আরো বেশি ধারণক্ষমতাসম্পন্ন এই প্ল্যান্ট নির্মাণ করা হয়েছে। গ্রাহকদের প্রাপ্য PSI শক্তির সাথে মানসম্পন্ন রেডিমিক্সতৈরি করে এবং সেইসাথে খরচ কমিয়ে আরোমজবুত নির্মাণের প্রতিশ্রুতি দিয়ে আসছে আমাদেররেডিমিক্স কংক্রিট। প্ল্যান্টটি প্রতি মাসে ৮ লক্ষসিএফটি (কংক্রিট ভরা টিউব) উৎপাদনকরবে,' তিনি বলেছিলেন।

এ সময় উপস্থিতছিলেন গোলাম সরওয়ার নওশাদ (হেড অফ ডিভিশন, সেলস, বসুন্ধরা রেডিমিক্স, বসুন্ধরা মাল্টি ট্রেডিং), মোহাম্মদ আলাউদ্দিন, হেড অব মার্কেটিং (সেক্টর সি, বসুন্ধরা গ্রুপ); ইঞ্জি বিশ্বজিৎধর (চিফ ইঞ্জিনিয়ার), ইঞ্জিশিশির কুমার বিশ্বাস (ডিজিএম,ইরেকশনস্‌, বসুন্ধরা রেডিমিক্স), সীমান্ত বিশ্বাস (ডিজিএম, এসসিএম-লোকাল), ইঞ্জি মোঃ মাসুদুল হক (হেড অফ অপারেশনস , বসুন্ধরা রেডিমিক্স)-সহ প্রতিষ্ঠানটির বিভিন্নস্তরের কর্মকর্তাবৃন্দ।



মন্তব্য করুন