বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ | ৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

একই কনেকে কেন দ্বিতীয়বার বিয়ে করছেন শাহিন আফ্রিদি

স্পোর্টস ডেস্ক
১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪৬ |আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৪৩
শাহিন আফ্রিদি ও তাঁর স্ত্রী আনশা আফ্রিদি। ছবি : টুইটার
শাহিন আফ্রিদি ও তাঁর স্ত্রী আনশা আফ্রিদি। ছবি : টুইটার

পাকিস্তানের তারকা পেসার শাহিন আফ্রিদির বিয়ের মেহেদি অনুষ্ঠান গতকাল রাতে হয়েছে। সংবাদমাধ্যম জিও জানিয়েছে, আজ তার ‘রুখসাতি’ (কনেকে তুলে দেওয়া) অনুষ্ঠান।

তবে একটি প্রশ্ন কিন্তু উঠতেই পারে, শাহিন আফ্রিদি তো এ বছরের ফেব্রুয়ারিতেই একবার বিয়ে করলেন। তাহলে!

কনে একইআনশা আফ্রিদি। পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়ে। তাঁর সঙ্গে অনেক দিন ধরেই মন দেওয়া-নেওয়া চলছিল শাহিন আফ্রিদির। বিয়েতে দুই পরিবারের সম্মতিও ছিল। তাই এ বছরের ফেব্রুয়ারিতে পাকিস্তানের জাকারিয়া মসজিদে শাহিন ও আনশার নিকাহ (বিয়ে) সম্পন্ন করা হয়।

সেই বিবাহপরবর্তী অনুষ্ঠানে গিয়েছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটাররা। বাবর আজম, সরফরাজ আহমেদ, নাসিম শাহদের ওই অনুষ্ঠানে দেখা গেছে।

এবার নতুন করে আবারও শাহিনের বিয়ের কারণ জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। সংবাদমাধ্যমটি জানিয়েছে, আগের বিয়ে হয়েছিল আফ্রিদি উপজাতির প্রথা অনুযায়ী। তখন পরিবারের খুব কাছের সদস্য ও বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সেরেছিলেন শাহিন আফ্রিদি। বিয়ের ছবিগুলো তখন সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করলেও পাকিস্তানের বাঁহাতি এ পেসার ভক্তদের অনুরোধ করেছিলেন ছবিগুলো যেন না ছড়ানো হয়।

পাকিস্তানের সংবাদমাধ্যম জিও জানিয়েছে, এশিয়া কাপের পরই এ বিয়ের পরিকল্পনা করা হয়েছিল। গতকাল রাতে করাচিতে শহীদ আফ্রিদির বাড়িতে মেহেদি অনুষ্ঠান সম্পন্ন হয়। পারিবারিক সদস্য এবং তার বন্ধুরা উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানে। বর শাহিন আফ্রিদিও পরিবার নিয়ে এ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। আগামী বৃহস্পতিবার দুজনের বিবাহপরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

শাহিন আফ্রিদি এর আগে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, শহীদ আফ্রিদির মেয়ে আনসাকে বিয়ের কথা তিনিই প্রথম ভেবেছিলেন, বিয়েটা যেহেতু আমার, তাই আনসাকে বিয়ের কথা আমাকেই প্রথম ভাবতে হয়েছিল। আফ্রিদি এবং আমার ভাই অনেক দিনের বন্ধু। দুই পরিবারের বড়দেরও একে অপরের সঙ্গে ভালো সম্পর্ক। আমার আম্মাই বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন এবং তাতে সবাই সম্মত হয়।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর