রবিবার, ১৪ জুলাই ২০২৪ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

আশুলিয়ায় কিশোর ছেলেসহ মা-বাবার গলা কাটা মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সাভার
৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৩১ |আপডেট : ২ অক্টোবর ২০২৩ ০৬:৫১
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকার সাভারের আশুলিয়ায় বহুতল ভবনের ভাড়া বাসার থেকে স্বামী-স্ত্রী ও তাদের কিশোর ছেলের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত ১০টার দিকে উপজেলার জামগড়ার ইউনিক ফকিরবাড়ী মোড় এলাকায় মেহেদী হাসানের মালিকানাধীন পাঁচ তলা ভবনের চার তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহগুলো উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

নিহতরা হলেন- ঠাঁকুরগাও জেলার পীরগঞ্জ থানার লোহাগড়া গ্রামের বাসিন্দা মুক্তার হোসেন ওরফে বাবুল (৫০), তার স্ত্রী রাজশাহীর শাহিদা বেগম (৪০) ও এই দম্পতির সন্তান মেহেদী হাসান জয় (১২)। স্বামী-স্ত্রী দুজনে আশুলিয়ার আলাদা পোশাক কারখানায় কর্মরত ছিলেন।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, সন্ধ্যার দিকে চার তলার ফ্ল্যাট থেকে দূর্গন্ধ পান ভবনের অন্য ভাড়াটিয়ারা। সন্দেহ হলে তারা ওই ফ্ল্যাটের দরজায় ধাক্কা দেন। দরজা আটকানো না থাকায় সেটি খুলে গেলে কক্ষের ভেতরে বিছানার ওপর মা ও ছেলের গলা কাটা মরদেহ দেখতে পান। তৎক্ষণাৎ তারা বাড়ি মালিক ও থানা পুলিশকে বিষয়টি জানান। পুলিশ এসে ফ্ল্যাটের একটি কক্ষের খাটের ওপর মা ও ছেলের গলাকাটা মরদেহ দেখতে পান। আরেক কক্ষে খাটের উপর স্বামীর গলাকাটা মরদেহ দেখতে পান।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এক কক্ষের বিছানার ওপর থেকে মা ও ছেলের মরদেহ ও আরেক কক্ষ থেকে স্বামীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অন্তত তিন দিন আগে তাদের হত্যা করা হয়েছে। তবে কেন, কীভাবে ও কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন তা জানা যায়নি। তাদের স্বজনদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।



মন্তব্য করুন