শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ নেত্রী কল্পনাকে নিয়ে অপপ্রচার

ঝিনাইদহ প্রতিনিধি
২০ নভেম্বর ২০২৩ ১৮:৩৩ |আপডেট : ২১ নভেম্বর ২০২৩ ১০:০৬
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও ঝিনাইদহ-১ আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী পারভীন জামান কল্পনাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় আওয়ামী লীগের হাইকমাণ্ডকে সঠিক তদন্ত পূর্বক দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন তিনি।

জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শৈলকূপা উপজেলা আওয়ামী লীগ কয়েক ভাগে বিভক্ত হয়ে পড়ে। বিভিন্ন সহিংসতায় জড়িয়ে পড়েন তারা। অপরদিকে কেন্দ্রীয় নেত্রী কল্পনা দলকে সুসংগঠিত করার জন্য নিরলস ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ইতোমধ্যে দলীয় মনোনয়নের জন্য হেভিওয়েট প্রার্থী হিসেবে নির্বাচনী এলাকায় শক্তশালী বলয় গড়ে তুলেছেন কল্পনা। 

এরই মাঝে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এমপির সঙ্গে কল্পনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে। তারপর থেকে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া ও উত্তেজনা দেখা দিয়েছে।

এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা বলেন, বিগত সময়ে আমরা একসাথে বিভিন্ন সভা-সেমিনারে অংশগ্রহণ করেছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি মনোনয়ন প্রত্যাশী হওয়ায় সেসময়কার ছবি দিয়ে অপপ্রচার চালাচ্ছে আমার প্রতিপক্ষরা। এটা নোংরামি ছাড়া আর কিছু নয়। এ ঘটনায় আমি আদালতে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি। আর মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হব। সেইসঙ্গে শৈলকূপার সকল হানাহানি নিরসন করবো।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর