শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি, বেতন ৭৯ হাজার

নিজস্ব প্রতিবেদক
২৬ জানুয়ারি ২০২৪ ১৯:৪৭ |আপডেট : ২৭ জানুয়ারি ২০২৪ ০৮:৪০
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

সংস্থাটি কক্সবাজারে কোঅর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: কোঅর্ডিনেটরগার্লস শাইন

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান/এলএলবিতে স্নাতক ডিগ্রি থাকতে হবে। জিবিভি সেক্টরে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিপিআইই ইস্যু ও গার্লস শাইন প্রকল্প সম্পর্কে জানাশোনা থাকতে হবে। সমস্যা সমাধান ও সিদ্ধান্ত গ্রহণের সক্ষমতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতাসহ উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। প্রজেক্ট ম্যানেজমেন্ট, বাজেট ম্যানেজমেন্ট ও অ্যানালাইসিসে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। বৃহত্তর চট্টগ্রাম বিভাগে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। চট্টগ্রাম ও রোহিঙ্গা নাগরিক বিষয়ে জানাশোনা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: উখিয়া, কক্সবাজার

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৭০,৬৬৮ থেকে ৭৯,৫০০ টাকা। এ ছাড়া কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য মেডিকেল সুবিধা, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, ছুটি ও বিমার সুবিধা আছে।যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। এরপর একই লিংকের Apply Now বাটনে ক্লিক করে অনলাইনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৪ ফেব্রুয়ারি ২০২৪।



মন্তব্য করুন