শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটির সভাপতি স্বপন, সম্পাদক সাকির

নিজস্ব প্রতিবেদক, যুক্তরাষ্ট্র
২ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২১ |আপডেট : ৩ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫৬
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকার নতুন কমিটির সভাপতি পদে আনোয়ার হোসেন তালুকদার (স্বপন) ও সাধারণ সম্পাদক পদে সাকিরুল ইসলাম (সাকির) নির্বাচিত হয়েছেন। গত বুধবার অনুষ্ঠিত হয় লং আইল্যান্ডের বারকেলী এভিনিউর সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় উক্ত সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ শাহ মোয়াজ্জেম। পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. আনার খান। আতাউর রহমানের কুরআন তেলাওয়াতে মধ্যদিয়ে সভা শুরু হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি মোহাম্মদ শাহ মোয়াজ্জেম। সাধারণ সম্পাদকের রির্পোট ও বার্ষিক আয়-ব্যয়ে প্রতিবেদন পেশ করেন মো. আনার খান। 

সাধারণ সম্পাদকের রির্পোটের উপর বিশদ আলোচনার পর উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। নির্বাচন কমিশন উপস্থিত সকলের সাথে পরামর্শ করে ২০২৪-২৫ সালের নতুন কমিটির সভাপতি পদে মো. আনোয়ার হোসেন তালুকদার (স্বপন) ও সাধারণ সম্পাদক পদে মো. সাকিরুল ইসলাম (সাকির) এর নাম ঘোষণা করেন।

নির্বাচন কমিশন, নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সাথে পরামর্শ করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে পরে স্থানীয় মিডিয়ার মাধ্যমে জানাবেন। সাধারণ সভায় সংগঠনকে গতিশীল করা বিভিন্ন পরিকল্পনার পাশাপাশি সংগঠনের ব্যানারে নিউ ইয়র্ক ও নিউ জার্সিতে কবরস্থান ক্রয়ের সিদ্ধান্ত গ্রহন করেন। সবশেষে সদ্য বিদায়ী ও নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে সভার সমাপ্তি করেন।



মন্তব্য করুন