মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ | ১ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা বুধবার শুরু

প্রেসবিজ্ঞপ্তি
২০ আগস্ট ২০২৪ ২২:৪৫ |আপডেট : ২২ আগস্ট ২০২৪ ২২:০৫
‘ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা-২০২৪’ এ অংশগ্রহণকারী দলের জার্সি উন্মোচন করেন সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ।
‘ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা-২০২৪’ এ অংশগ্রহণকারী দলের জার্সি উন্মোচন করেন সংবাদ সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ।

আটটি দলের অংশগ্রহণে বুধবার (২১ আগস্ট, ২০২৪) থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা-২০২৪।’ ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে বৃহস্পতিবার পর্যন্ত।

এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য আজ মঙ্গলবার দুপুরে হ্যান্ডবল স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, বাংলাদেশ সেস্টোবল অ্যাসোসিয়েশনের জ্যেষ্ঠ সহ-সভাপতি রায়হান উদ্দিন ফকির, যুগ্ম-সম্পাদক আজম আলী খান ও সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তারসহ অন্যান্যরা।

সংবাদ সম্মেলনে জানানো হয় ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিবে। দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, জহিরুল স্পোর্টস একাডেমি, ঢাকা জেলা, পরাণ মকদুম স্পোর্টস ক্লাব, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব ও মিরপুর সিস্টোবল স্পোর্টস একাডেমি।

৮টি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রথমে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হবে। গ্রুপ পর্বের সেরা চারটি দল সেমিফাইনাল খেলবে। সেখান থেকে দুটি দল খেলবে ফাইনাল। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হবে।

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।



মন্তব্য করুন