শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

বিপিএলে থেকেই ওয়াহাব রিয়াজ পেলেন ক্রীড়ামন্ত্রী হওয়ার খবর

স্পোর্টস ডেস্ক
২৭ জানুয়ারি ২০২৩ ১৫:৫১ |আপডেট : ২৮ জানুয়ারি ২০২৩ ০৬:৩৫
পাকিস্তানী পেসার ওয়াহাব রিয়াজ
পাকিস্তানী পেসার ওয়াহাব রিয়াজ

পাকিস্তানের রাজনীতিতে ক্রিকেটার জড়িত হওয়ার ঘটনা নতুন নয়। দেশটির সবচেয়ে বড় পদ প্রধানমন্ত্রী হওয়ার কৃতিত্বও আছে পাকিস্তানের বিশ্বকাপজয়ী ক্রিকেট অধিনায়ক ইমরান খানের।

এবার আরও একজন ক্রিকেটার যুক্ত হচ্ছেন রাজনীতির ময়দানে। পাঞ্জাবের ভারপ্রাপ্ত ক্রীড়ামন্ত্রী হিসেবে ঘোষণা করা হয়েছে পেসার ওয়াহাব রিয়াজের নাম।

ওয়াহাব আবার এই খবর পেয়েছেন বাংলাদেশে বসেই। বিপিএলে এবার তিনি খেলছেন খুলনা টাইগার্সের হয়ে। এখান থেকে দেশে ফেরার পর দায়িত্ব নেবেন ভারপ্রাপ্ত ক্রীড়ামন্ত্রীর।

কিন্তু ওয়াহাব যদি এত বড় দায়িত্ব নেন, তবে আসন্ন পাকিস্তান সুপার লিগে কি তার খেলার সুযোগ আছে? এখনও এই বিষয়ে আনুষ্ঠানিক কোনো মন্তব্য আসেনি। তবে তার পিএসএলে খেলতে বাধা নেই বলেই জানা গেছে।

৩৭ বছর বয়সী ওয়াহাব সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন ২০২০ সালে। পাকিস্তানের হয়ে ২৭ টেস্ট, ৯১ ওয়ানডে আর ৩৬টি টি-টোয়েন্টি খেলে সবমিলিয়ে ২৩৭ উইকেট নিয়েছেন এই গতিতারকা।

পাঞ্জাবের ভারপ্রাপ্ত মুখ্যমন্ত্রী মহসিন নাকভি ওয়াহাবের পদ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। পাঞ্জাবে প্রাদেশিক নির্বাচন হওয়ার কথা আগামী এপ্রিলে। তার আগ পর্যন্ত ওয়াহাব ভারপ্রাপ্ত ক্রীড়ামন্ত্রীর পদে আসীন থাকবেন।



মন্তব্য করুন