বৃহস্পতিবার, ২ মে ২০২৪ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

প্রবেশনারি অফিসার পদে শাহজালাল ব্যাংকে চাকরি

চাকরি ডেস্ক
৩০ জুলাই ২০২৩ ০৪:৫৩ |আপডেট : ৩১ জুলাই ২০২৩ ১৫:৫০
প্রবেশনারি অফিসার পদে শাহজালাল ব্যাংকে চাকরি
প্রবেশনারি অফিসার পদে শাহজালাল ব্যাংকে চাকরি

প্রবেশনারি অফিসার পদে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদন করতে হবে।

পদের নাম: শিক্ষানবিশ কর্মকর্তা।

পদ সংখ্যা: নির্ধারিত নয়।

শিক্ষাগত যোগ্যতা: যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি। উভয় পরীক্ষায় সিজিপিএ৪-এর মধ্যে ন্যূনতম ৩ এবং এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ৫-এর মধ্যে ন্যূনতম ৪.৫০ থাকতে হবে।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: সর্বোচ্চ ৩০ বছর। প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

নিয়োগের স্থান: দেশের যে কোনো জায়গা।

অন্যান্য শর্ত: প্রবেশনারি অফিসার হিসাবে নিয়োগের জন্য নির্বাচিত প্রার্থীদের যোগদানের তারিখ থেকে ন্যূনতম ৫ বছরের জন্য শাহজালাল ব্যাংকে চাকরি করার জন্য নন-জুডিশিয়াল স্ট্যাম্পে একটি বন্ড কার্যকর করতে হবে। যেসব প্রার্থী দেশের যে কোনো স্থানে কাজ করতে ইচ্ছুক নয়, তাদের আবেদন করার প্রয়োজন নেই।

নির্বাচন প্রক্রিয়া: সম্পূর্ণরূপে মেধাভিত্তিক নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন হবে। সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষায় বসতে হবে। লিখিত পরীক্ষায় সফল প্রার্থীদের চূড়ান্ত বাছাইয়ের জন্য দুই ধাপের সাক্ষাৎকারের জন্য ডাকা হবে।

নিয়োগ নীতি: নির্বাচিত প্রবেশনারি অফিসাররা এক বছরের জন্য পরীক্ষায় থাকবেন।

বেতন: শিক্ষানবিশ থাকাকালীন প্রার্থীকে ৩৮,৫০০ টাকা মাসিক প্যাকেজ দেওয়া হবে। শিক্ষানবিশ মেয়াদ সফলভাবে সমাপ্ত হওয়ার পর প্রবেশনারি অফিসাররা সহকারী নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পাবেন। তখন তাদের প্রাথমিক মাসিক বেতন হবে ৫২,৯৫৫ টাকা।

আবেদনের পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের www.bdjobs.com/sjibl এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।



মন্তব্য করুন