মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

এক বিমানবালার কাণ্ড!

অনলাইন ডেস্ক
৪ সেপ্টেম্বর ২০২৩ ০৫:২৭ |আপডেট : ৫ সেপ্টেম্বর ২০২৩ ১১:১২
এক বিমানবালার কাণ্ড!
এক বিমানবালার কাণ্ড!

টিকটক, ফেসবুক, ইউটিউব থেকে শুরু করে আরও সব সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও দেখায় ব্যস্ত থাকেন অনেক ব্যবহারকারী। এমনও ভিডিও তাদের সামনে আসে যা দেখে কেউ হাসিতে ফেটে পড়েন। কেউ আবার ভয়ে শিউরে ওঠেন। তেমনই এক রিল এবার ভাইরাল হয়েছে। তাতে দেখা গেছে এক বিমানবালা উড়োজাহাজের ডানায় উঠে রিল তৈরি করছেন। এমন রিল দেখে অনেকে বিশ্বাসই করতে চাইছেন না।

প্রশ্ন ছুড়েছেন নেটিজেনরা- একজন ফ্লাইট ক্রু মেম্বার কীভাবে এমন কাজ করতে পারেন? সে রিল-এ দেখা গেছে বিমানবন্দরে একটি উড়োজাহাজ  ওড়ার জন্য প্রস্তুতি নিচ্ছে। এমন সময় উড়োজাহাজের দরজা খুলে সরাসরি ডানায় এসে বিমানবালা রিল বানাতে শুরু করলেন। তাকে সহায়তা করতে ডানায় এলেন আরেক ক্রু মেম্বার।

এই রিলটি এক্স(সাবেক টুইটার)- এ এক ব্যবহারকারী তার প্রোফাইলে শেয়ার করেছেন। এ পর্যন্ত ভিডিওটি দেখেছেন ১০ লাখের বেশি মানুষ।বিজ্ঞাপন

আরেক ব্যবহারকারী লিখেছেন, মজার নেশায় সব নিয়মকানুন কি ভুলে গেছেন তিনি? আরেক ব্যবহারকারী লিখেছেন, ক্রু মেম্বারদের মধ্যেও সোশ্যাল মিডিয়ার ক্রেজ ছড়িয়ে পড়েছে।

এক্সে আরেক ব্যবহারকারীর শেয়ার করা সে ভিডিওর ক্যাপশনে লেখা-   এটি কয়েকদিন আগে বুয়েনোস আইরেসে তোলা। সাও পাওলো হয়ে জুরিখ ফেরার ফ্লাইটের কিছুক্ষণ আগে।  অবশ্য বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, ওই সময় বিমানে কোনও যাত্রী ছিল না।



মন্তব্য করুন