শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখকে দীপিকার চুমু, কী বললেন স্বামী রণবীর

বিনোদন ডেস্ক
১৭ সেপ্টেম্বর ২০২৩ ০৯:০৮ |আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২৩ ০২:০৩
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

‘জাওয়ান’-এর সাকসেস পার্টি হয় ১৫ সেপ্টেম্বর। সেখানে হাজির হয়েছিলেন শাহরুখ খান। ছিলেন দীপিকা পাড়ুকোনও। অনুষ্ঠানে শাহরুখকে ডানে-বামে না তাকিয়ে জড়িয়ে ধরে চুমু খেয়ে বসেন রণবীর সিংয়ের স্ত্রী!

ইতিমধ্যেই শাহরুখ-দীপিকার ওই চুমু-ছবি অন্তর্জালে ভাইরাল। অনেকেই এটা নিয়ে রণবীর সিং-এর প্রতিক্রিয়া জানতে চেয়েছিলেন। কেউ কেউ লিখেছিলেন, রণবীরের নিশ্চয় খুব হিংসে হচ্ছে! কিং খানকে বউ-এর চুমু খাওয়ার বিষয়টি নজর এড়ায়নি রণবীর সিং-এরও। প্রকাশ্যেই প্রতিক্রিয়া জানিয়েছেন রণবীর। 

জাওয়ান-এর ছলেয়া গানের লাইন ধার করেই প্রতিক্রিয়া জানিয়েছেন দীপিকার স্বামী। রণবীর লেখেন, ইশক মে দিল বানা হ্যায়, ইশক মে দিল ফানা হ্যায়। সাকসেস পার্টিতে শাহরুখের পাশাপাশি সাদা শিফন শাড়িতে নজর কেড়েছিলেন দীপিকাও। আর সেকারণেই হয়ত রণবীরও দীপিকার প্রতি প্রেম জাহির করলেন এভাবে

প্রায় সবাই জানেন, শাহরুখ ও দীপিকার বন্ধুত্বটা যে বেশ মজবুত। ক্যারিয়ারের শুরু থেকে দীপিকার সঙ্গে ছায়া হয়ে আছেন শাহরুখ। সম্প্রতি তাদের এই বন্ধুত্ব এবং সম্পর্ক নিয়ে মুখ খুললেন দীপিকাও।

দ্য উইককে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তারা একে অন্যের লাকি চার্ম। একে অন্যের প্রতি তাদের অধিকারবোধ আছে ভীষণ রকম। তিনি আরও জানান যে, শাহরুখ যে কয়েকজনের সামনে অত্যন্ত দুর্বল তিনি তাদের একজন। তারা যেমন একে অন্যকে অত্যন্ত বিশ্বাস করেন, তেমন শ্রদ্ধাও করেন। আর তার সঙ্গে ভাগ্যটা যেন তাদের সম্পর্কের ক্ষেত্রে চেরি অন দ্য টপ

প্রসঙ্গত, শাহরুখ খানকে জাওয়ান ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাচ্ছে। একদিকে কিং খান ভারতীয় সেনা অফিসার বিক্রম রাঠোরের চরিত্রে অভিনয় করেছেন, আরেকদিকে তারই ছেলে আজাদের চরিত্রেও দেখা যাচ্ছে। এতে দীপিকাকে বিক্রমের স্ত্রী এবং আজাদের মায়ের চরিত্রে দেখা যাচ্ছে।



মন্তব্য করুন