শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরায় পুশকৃত বাগদা চিংড়ি বিনষ্ট, যুবকের ১৫ দিনের জেল

সাতক্ষীরা প্রতিনিধি
১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৭:৪৬ |আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১০:২৫
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

সাতক্ষীরার কালিগঞ্জে সিনিয়র মৎস্য কর্মকর্তা নাজমুল হুদার বিশেষ অভিযানে পুশকৃত ৫০ কেজি বাগদা চিংড়ি আগুনে পুড়িয়ে ও গাড়ির চাকায় পিষে বিনষ্ট করা হয়েছে এবং মুন্না হোসেন (২০) নামের এক যুবকের ভ্রাম্যমান আদালতে ১৫ দিনের জেল প্রদান করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজহার আলী।

সাজাপ্রাপ্ত ওই যুবক উপজেলার তারালী ইউনিয়নের বাতুয়াডাঙ্গা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১ টার দিকে উপজেলার তারালী ইউনিয়নের বাতুয়াডাঙ্গা গ্রামের মুন্না হোসেনের বাড়িতে এ অভিযান পরিচালনা করা হয়।

এ বিষয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা জানান, বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাতুয়াডাঙ্গা গ্রামের মুন্নার বাড়িতে অভিযান পরিচালনা করি। অভিযানে ঘটনার সত্যতা মেলায় উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মহোদয় কে জানালে তিনি ঘটনাস্থলে এসে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মুন্না হোসেন নামের এক যুবককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন এবং পুশকৃত ৫০ কেজি বাগদা চিংড়ি আগুনে পুড়িয়ে এবং গাড়ির চাকায় পিষে বিনষ্ট করেন।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর