বৃহস্পতিবার, ২ মে ২০২৪ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

ওয়াটারএইডে চাকরি, বেতন ৬০ হাজার

নিজস্ব প্রতিবেদক
২৮ সেপ্টেম্বর ২০২৩ ০৬:২৮ |আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২৩ ০৩:২৬
নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড
নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড

আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইড বাংলাদেশ সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশ কান্ট্রি অফিসে এমআইএস অ্যান্ড লার্নিং অফিসার পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম : এমআইএস অ্যান্ড লার্নিং অফিসার

পদসংখ্যা :

যোগ্যতা : কম্পিউটার সায়েন্স/পরিসংখ্যান/এমআইএস বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। কোনো আন্তর্জাতিক সংস্থা, দাতা সংস্থায় এমআইএস ব্যবস্থাপনা/সহযোগী হিসেবে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাজীবনে ভালো ফলাফল বা বিদেশি ডিগ্রি থাকলে অভিজ্ঞতা শিথিলযোগ্য। স্ট্যাটিসটিক্যাল টুল, ডেটাবেজ সফটওয়্যারের কাজ জানতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস এক্সেল, অ্যাকসেস, পাওয়ারবিআই, এমওয়াটার ও এসপিএসএসের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন : চুক্তিভিত্তিক

কর্মস্থল : কান্ট্রি অফিস, ঢাকা

কর্মঘণ্টা : সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৬০,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, জীবন বিমা, কর্মী, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য স্বাস্থ্য বিমা, মুঠোফোন বিলসহ সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের ওয়াটারএইড বাংলাদেশের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ৩০ সেপ্টেম্বর ২০২৩।



মন্তব্য করুন