শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের জন্য কেমন পুরুষ চান, জানালেন মিমি

বিনোদন ডেস্ক
৩০ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫৮ |আপডেট : ১ অক্টোবর ২০২৩ ০৬:৩৩
অভিনেত্রী মিমি চক্রবর্তী
অভিনেত্রী মিমি চক্রবর্তী

তারকাদের জীবনসঙ্গী হওয়ার স্বপ্ন অনেকেরই থাকে। কিন্তু ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী কেবল তারকা হিসেবেই পরিচিত নন, এর বাইরেও তার আরও একটি পরিচয় হচ্ছে- তিনি তৃণমূলের একজন সংসদ সদস্য। তাহলে রাজনীতির মাঠ থেকে শোবিজ অঙ্গন দুই ক্ষেত্রেই দাপিয়ে বেড়ানো মিমির স্বামী হিসেবে পছন্দ হবে কেমন পুরুষ?

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলেছেন তিনি। যেখানে মিমি জানিয়েছেন, সঙ্গী হিসেবে এমন কাউকেই পছন্দ হবে তার, যিনি তাকে নিয়ে ইনসিকিউরড থাকবেন না। 

মিমি বলেন, আমার সময়ই নেই। এমন নয় যে, প্রেম করিনি। কিন্তু একটা বিষয় বুঝেছি, আমি নানাবিধ কাজ নিয়ে ব‌্যস্ত থাকি, সেটা যদি কোনো মানুষ বুঝতে পারেন, আমার কাজকে শ্রদ্ধা করেন, তাহলে সে আমার জীবনে আসবেন।

বিষয়টি ব্যাখ্যা করে মিমি চক্রবর্তী বলেন, আই ডোন্ট ওয়ান্ট ইনসিকিউরড মেন ইন মাই লাইফ। যদিও এমন পুরুষ মেলা কঠিন। আমি ওই চৌদ্দ-ষোল ঘণ্টা কাজ করে বাড়ি ফিরে জবাবদিহি করতে পারব না, কার সঙ্গে ছিলাম, এই ছবিটা কেন, এটা কে, ওখানে কী হয়েছে এত ব্যাখ্যা দিতে পারব না। আই হ‌্যাভ ডান দ‌্যাট। সেই স্পেসে আমি আর নেই। তেমন কিছু ঘটলে, নিশ্চয়ই জানাব।

ব্যক্তিগত জীবনে পরিচালক ও বিধায়ক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মিমি। বোঝে না সে বোঝে না সিনেমায় অভিনয় করতে গিয়ে এ সম্পর্কের সূচনা। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করেন মিমি-রাজ। এ জুটির সম্পর্ক নিয়ে টলিউডে জলঘোলা কম হয়নি। কিন্তু তারপরও ভেঙে যায় এই সম্পর্ক। আকস্মিকভাবে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিকে বিয়ে করে চমকে দেন রাজ চক্রবর্তী। তারপর মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছিলেন মিমি।

মিমি চক্রবর্তীর পরবর্তী সিনেমা রক্তবীজ। এ সিনেমায় প্রথমবার পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার সহশিল্পী হিসেবে রয়েছেন আবির চ্যাটার্জি। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখার্জি পরিচালিত এ সিনেমা আগামী পূজায় মুক্তি পাবে।



মন্তব্য করুন