রবিবার, ৩ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

তিন আসনেই আ.লীগের মনোনয়ন ফরম জমা দিলেন সাকিব

স্পোর্টস ডেস্ক
২১ নভেম্বর ২০২৩ ১০:৪৪ |আপডেট : ২২ নভেম্বর ২০২৩ ১৪:৪৬
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরের পর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের নিজে উপস্থিত হয়ে নির্ধারিত বুথে ফরম জমা দেন তিনি।

শনিবার (১৮ নভেম্বর) সাকিবের পক্ষে একজন প্রতিনিধি ঢাকা-১০, মাগুরা-১ ও মাগুরা-২ আসনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এই তিন আসনেই আজ মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এদিন সাকিব আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এলে নেতাকর্মীরা মুহুর্মুহু স্লোগান দিতে থাকেন। তার সঙ্গে ছবিও তোলেন অনেকেই।মনোনয়ন ফরম বিক্রি ও জমা দেওয়ার চতুর্থ ও শেষ দিন আজ মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ১০টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে শুরু হয় এই কার্যক্রম, শেষ হবে বিকাল ৪টায়। এদিন ফরম কেনার চেয়ে জমা দিতে মনোনয়নপ্রত্যাশীদের উপচে পড়া ভিড় দেখা গেছে।

সোমবার (২০ নভেম্বর) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া জানান, আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন শনিবার (১৮ নভেম্বর) ১ হাজার ৭৪ জন, দ্বিতীয় দিন রবিবার (১৯ নভেম্বর) ১ হাজার ২১২ জন এবং তৃতীয় দিন সোমবার (২০ নভেম্বর) ৭৩৩ জন ফরম কিনেছেন। ফলে তিন দিনে ৩ হাজার ১৯টি ফরম বিক্রি হয়েছে। এতে আওয়ামী লীগের আয় হয়েছে ১৫ কোটি ৯ লাখ ৫০ হাজার টাকা।রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলটির কার্যালয়ে আট বিভাগের জন্য স্থাপন করা হয় ১০টি বুথ। সেখান থেকে ফরম বিক্রি করা হয়। এই কার্যক্রম চলবে আজ মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল পর্যন্ত। এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরমের মূল্য ৫০ হাজার টাকা। ফরম বিক্রি শেষ হলে মনোনয়ন বোর্ডের যাচাই-বাছাই শেষে ৩০০ আসনে নৌকার প্রার্থী চূড়ান্ত করবে আওয়ামী লীগ।



মন্তব্য করুন

সর্বশেষ খবর
এই বিভাগের আর খবর