রবিবার, ৩ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনার কবলে পড়া ব্যক্তিকে উদ্ধার করলেন শামি

স্পোর্টস ডেস্ক
২৬ নভেম্বর ২০২৩ ০৭:৪৮ |আপডেট : ২৭ নভেম্বর ২০২৩ ০৭:০৪
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

বিশ্বকাপের তুমুল ব্যস্ততার পর নির্ভার সময় পার করছেন মোহাম্মদ শামি। ভারত বিশ্বকাপ জিততে না পারলেও সর্বোচ্চ উইকেট নিয়ে টুর্নামেন্ট সেরা বোলার হন এই ডানহাতি পেসার।

খেলার মাঠে আলো ছড়িয়ে খবরে আসার পর এবার নজর কাড়লেন ছুটি কাটানোর সময়েও। নৈনিতালে বেড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়া এক ব্যক্তিকে উদ্ধার করেছেন তিনি। 

নিজের ইন্সটাগ্রামে সেই ভিডিও পোস্ট করে জানিয়েছেন ঘটনার বিস্তারিত, সে খুবই ভাগ্যবান, সৃষ্টিকর্তা তাকে দ্বিতীয় জীবন দিয়েছেন। আমার গাড়ির সামনে তার গাড়ি পাহাড় থেকে খাদে পড়ে গিয়েছিল। আমরা তাকে খুব নিরাপদে উদ্ধার করেছি।ভিডিওর স্ক্রিনে শামি লিখেছেন, কাউকে রক্ষা করতে পেরে খুব খুশি।

ভিডিওতে দেখা যায় আক্রান্ত গাড়ির কাছে গিয়ে আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিচ্ছেন এই পেসার।এবার বিশ্বকাপে প্রথম চার ম্যাচে বেঞ্চে বসেছিলেন শামি। এরপর একাদশে এসে ছড়িয়েছেন উত্তাপ। পরের ৭ ম্যাচ খেলেই ২৪ উইকেট নিয়ে হয়েছেন আসর সেরা। সর্বোচ্চ উইকেট শিকারের পুরস্কার উঠেছে তার হাতে।

বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটি হতাশার কাটে পুরো ভারতীয় দলের। টানা ১০ ম্যাচ জিতে ফাইনালে গিয়ে হারের যন্ত্রণায় বিদ্ধ ক্রিকেটাররা বেশিরভাগ আছেন ছুটিতে। সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, ইশান কিশানরা অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ব্যস্ত থাকলেও শামিরা পার করছেন একান্ত সময়।



মন্তব্য করুন