রবিবার, ৩ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

শাহরুখের সাথে পর্দার বাইরের রসায়ন আরও দারুণ : সালমান

বিনোদন ডেস্ক
২৬ নভেম্বর ২০২৩ ০৮:২৯ |আপডেট : ২৭ নভেম্বর ২০২৩ ১১:৪০
বলিউড সুপারস্টার সালমান ও শাহরুখ
বলিউড সুপারস্টার সালমান ও শাহরুখ

এ বছর যশরাজ ফিল্মসের স্পাইভার্সে সালমান খান ও শাহরুখ খান একে অন্যের ছবি টাইগার ৩ ও পাঠান-এ ক্যামিও করেছেন।

সম্প্রতি এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে শাহরুখের সাথে বড় পর্দা ও পর্দার বাইরের রসায়ন নিয়ে কথা বলেছেন বলিউড তারকা সালমান খান। পাশাপাশি 'টাইগার ৩' দেখার সময় সিনেমা হলে আতশবাজি পোড়ানোর ব্যাপারেও ভক্তদের সতর্ক করেন তিনি।সাক্ষাৎকারে সালমান বলেন, পর্দার বাইরে শাহরুখ আর আমার রসায়ন আরও ভালো। পর্দার রসায়ন এত ভালো হলে আপনারা বুঝতেই পারছেন পর্দার বাইরের রসায়ন কত ভালো!

২০২৩ এর শুরুর দিকে সিদ্ধার্থ আনন্দের পাঠান সিনেমায় ক্যামিও করেছিলেন সালমান, শাহরুখের সাথে অ্যাকশন দৃশ্যে তাকেও দেখা গিয়েছিল।

আর এই দীপাবলিতে মুক্তি পাওয়া সালমানের টাইগার ৩-তে অতিথি হিসেবে দেখা গেছে শাহরুখ খানকে। এছাড়া যশরাজ ফিল্মস স্পাইভার্সের পরবর্তী সিনেমা টাইগার ভার্সেস পাঠান এও একসঙ্গে বলিউডের দুই খানকে দেখা যাওয়ার কথা রয়েছে। শাহরুখের ব্যাপারে সালমান আরও বলেন, আমি সবসময় আমার ভক্তদের বলি সে (শাহরুখ) আপনাদের ভাইয়ের ভাই। তাই তার সাথে খারাপ কিছু করবেন না। আমার ভক্তরা এই বিষয়টি মাথায় রাখে।

সামাজিক যোগাযোগমাধ্যমে নেতিবাচকতার ব্যাপারে তিনি বলেন, আমি সামাজিক যোগাযোগমাধ্যমে খুব একটা সক্রিয় না। নেতিবাচকতা, ট্রলিং এগুলো আমি বুঝি না। আর যেটা আমি বুঝি না, সেটা নিয়ে খুব একটা মাথাও ঘামাই না।

দীপাবলিতে টাইগার ৩ মুক্তি পাওয়ার পর ভক্তরা সিনেমাহলে আতশবাজি পুড়িয়ে উদযাপন করেছেন। এ ব্যাপারে সালমান বলেন, এ ধরনের কাজ করবেন না। এটা খুব বিপদজনক। আপনারা যদি ভাবেন এসব করে আমার শ্রদ্ধা পাবেন, তাহলে ভুল ভাবছেন। আতশবাজির কারণে যেকোনো সময় আগুন লাগতে পারে, অনেক ক্ষয়ক্ষতি হতে পারে। আমি চাইনা কোনো দুর্ঘটনা ঘটুক।

টাইগার ৩ মুক্তির পর ভক্তরা অনেকে সিনেমাটির পোস্টারের ওপর দুধ ঢেলে উদযাপন করেছেন। সালমান খান ভক্তদের উদ্দেশ্যে বলেন, পোস্টারে দুধ না ঢেলে বরং গরিব বাচ্চাদের সেই দুধটুকু খেতে দিন।



মন্তব্য করুন