রবিবার, ৩ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ

গাড়ি খাদে পড়ে প্রকৌশলী নিহত, ইউএনওসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক
৩ ডিসেম্বর ২০২৩ ০৪:১৭ |আপডেট : ৪ ডিসেম্বর ২০২৩ ১৫:২৭
আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি খাদে পড়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা এলজিইডির প্রকৌশলী আবু সাঈদ নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ইউএনওসহ তিন কর্মকর্তা। গতকাল শনিবার রাত ১টার দিকে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চেকরমারী এলাকার পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন-তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলে রাব্বি, উপজেলা সমাজসেবা অফিসার আল আমিন ও আইসিটি সহকারী প্রোগ্রামার (এপি) নবিউল করিম সরকার।

আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে কর্মকর্তারা তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ে যাচ্ছিলেন। পথে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের চাওয়াই সেতুর বাকে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী আবু সাঈদ। পরে স্থানীয়দের সহায়তায় ফায়ার সাভির্সের কর্মীরা আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে ভর্তি করে।

হাইওয়ে পুলিশ ধারণা করছে, অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। তবে গাড়ি কে চালচ্ছিলেন তা নিশ্চিত হওয়া যায়নি।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তুষার কান্তি রায় বলেন, রাত সোয়া ১টার দিকে আমাদের কাছে দুর্ঘটনার খবর আসে। পরে আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে একজনের মরদেহ উদ্ধার করে এবং তিনজনকে আহত অবস্থায় পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

তেঁতুলিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্লা বলেন, অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটতে পারে। গাড়িটি তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল। ইউএনও সুস্থ হলে আরও বিস্তারিত জানা যাবে।



মন্তব্য করুন