রবিবার, ১৪ জুলাই ২০২৪ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪ : সাঁতারে মিদুল চ্যাম্পিয়ন

প্রেস বিজ্ঞপ্তি
১৭ মে ২০২৪ ১৯:৫১ |আপডেট : ২০ মে ২০২৪ ২২:৩৪
মিদুল হাসান
মিদুল হাসান

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) আয়োজনে চলছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২৪।’

শুক্রবার (১৭ মে, ২০২৪) আইভি রহমান সুইমিং কমপ্লেক্সে স্পোর্টস কার্নিভালের সাঁতার ইভেন্ট অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে প্রথম হয়েছেন চ্যানেল টোয়েন্টিফোরের মিদুল হাসান। দ্বিতীয় হয়েছেন সংবাদ সংযোগের মো. শামীম হাসান এবং তৃতীয় হয়েছেন দৈনিক কালবেলার ওমর ফারুক।

ভেন্যুতে উপস্থিত হয়ে সাঁতার প্রতিযোগিতা উপভোগ করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) ও সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। এ সময় বিএসপিএ’র কার্যনির্বাহী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

আগামীকাল শনিবার সকাল ১০টায় শহীদ তাজউদ্দিন উডেন ফ্লোরে টেবিল টেনিস ইভেন্ট অনুষ্ঠিত হবে। এছাড়া একই দিন বিকেল ৩টায় বিএসপিএ কার্যালয়ে ক্যারাম ইভেন্ট অনুষ্ঠিত হবে।

এবার ৭টি ডিসিপ্লিনে মোট ১০টি ইভেন্টে অংশ নিচ্ছেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, দাবা, শুটিং, আরচারি, সাঁতার, কল ব্রিজ ও টোয়েন্টি নাইন। সবক’টি খেলাই অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

প্রতিবারের মতো এবারও স্পোর্টস কার্নিভালের সেরা ক্রীড়াবিদের হাতে তুলে দেয়া হবে আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। ট্রফি ও অর্থ পুরস্কার থাকছে সেরা দুই রানার্সআপের জন্যও। এছাড়া প্রতিটি ইভেন্টের সেরাদের জন্য ক্রেস্ট ও অর্থ পুরস্কার। 



মন্তব্য করুন