শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নীলফামারীতে দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নীলফামারী প্রতিনিধি
৮ ডিসেম্বর ২০২২ ১০:৫৬ |আপডেট : ৮ ডিসেম্বর ২০২২ ১১:৫৪
নীলফামারীতে জেলা পরিষদের উদ্যোগে অসহায়-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
নীলফামারীতে জেলা পরিষদের উদ্যোগে অসহায়-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

করোনা ভাইরাসজনিত পরিস্থিতি মোকাবেলায় নীলফামারীতে জেলা পরিষদের উদ্যোগে অসহায়-দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে উদয়ন বিদ্যাপীঠ মাঠে সদর উপজেলার ২৫০ জন হতদরিদ্রের মাঝে চাল, ডাল, তেল, সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ও নীলফামারী সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরিব -অসহায় মানুষের পাশে সব সময় ছিলেন, আছেন, থাকবেন। তিনি স্থানীয় সরকার বিভাগের বিভিন্ন স্তরের মাধ্যমে অসহায় মানুষদের সাহায্য করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আজকেও জেলা পরিষদের উদ্যোগে খাদ্য সামগ্রী প্রদান করা হলো।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান এ্যাপোলো, মহিলা সদস্য ইসরাত জাহান পল্লবী, সদর উপজেলা পরিষদের ভাইস দীপক চক্রবর্তী ও শান্তনা চক্রবর্তী সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. মমতাজুল হক জানান,জেলা পরিষদ কর্তৃক ২০২১-২০২২ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় নীলফামারী সদর উপজেলার ২৫০ জন দরিদ্র মানুষের মাঝে করোনা ভাইরাস জনিত পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। পর্যাক্রমে জেলার প্রতিটি উপজেলায় ২হাজার ৫০০ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে।

তিনি বলেন,জেলা পরিষদে এর আগে কি হয়েছে সেটা আপনারা ভালো করেই জানেন। কিন্তু এখন থেকে জেলা পরিষদের সকল কার্যক্রম সুষ্ঠু ও স্বচ্ছ প্রক্রিয়ায় চলবে। জনগনের মাঝে সব বরাদ্দ সুষমভাবে বন্টণ করা হবে। নীলফামারী জেলা পরিষদ হবে জনগণের পরিষদ।



মন্তব্য করুন