শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

উদ্ধার হলো সালমানের বোনের হিরের গয়না

অনলাইন ডেস্ক
১৮ মে ২০২৩ ০৭:২৩ |আপডেট : ১৯ মে ২০২৩ ১৪:২১
ভাই সালমান, সোহেল এবং স্বামী আয়ুশের সঙ্গে  অর্পিতা খান শর্মা
ভাই সালমান, সোহেল এবং স্বামী আয়ুশের সঙ্গে অর্পিতা খান শর্মা

মঙ্গলবার (১৬ মে) বলিউড অভিনেতা সালমান খানের বোন অর্পিতা খান শর্মার বাড়ি থেকে পাঁচ লাখ টাকা মূল্যের হিরের গয়না চুরি হয়। এই ঘটনা ঘটার পরপরই থানায় ডায়েরি করেন অর্পিতা। অবশেষে পুলিশি তৎপরতায় উদ্ধার হলো গয়না।

সূত্রের খবর, বাড়ির পরিচারকই নাকি চুরি করেছিল এই গয়না। তারপরই কাজ থেকে ভ্যানিশ। ফলেই আরও সন্দেহের তির ছিল তার দিকে। চোরকে ধরার সঙ্গে সঙ্গে উদ্ধার করা হয়েছে সেই লাখ টাকার হিরের গয়নাও।

অর্পিতার বাংলোয় কাজ করে সেই অভিযুক্ত পরিচারক। নাম সন্দীপ হেগড়ে। বয়স ত্রিশের কোটায়, সেই নাকি চুরি করে এই কানের দুল। খার পুলিশ সূত্রে খরব, ঘরের ট্রেতে সেই কানের দুল রেখেছিলেন অর্পিতা। সেটি খোয়া যেতেই নড়েচড়ে বসেন অভিনেতার বোন এবং পরমুহুর্তে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

অর্পিতার বাড়িতে সন্দীপ ছাড়া আর ১০ জন গৃহসেবক রয়েছেন। তাদের কাউকে কিছু না জানিয়ে সন্দীপের গা ঢাকা দেওয়ার ঘটনায় পুলিশ সতর্ক হয়। কানের দুল হারানোর সঙ্গে সঙ্গে অভিযুক্ত সন্দীপ নিজেও পালিয়ে যান। পরেই পুলিশ তার ঝুপড়িতে তল্লাশি চালালে সেখান থেকে উদ্ধার হয় সেই কানের দুল।

ঘটনায় বেশ অপ্রস্তুত হয়ে পড়েন অর্পিতা। দুদিন আগেও কলকাতা এসেছিলেন তিনি। দ্য দাবাং ট্যুরে হাজির হয়েছিলেন ভাইয়ের সঙ্গে। সেখান থেকে বাড়ি যেতেই এহেন কাণ্ড! অবশেষে পরিস্থিতি সামলেছে পুলিশি তৎপরতায়।



মন্তব্য করুন