রবিবার, ১৪ জুলাই ২০২৪ | ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

রাবির আন্তঃবিভাগ ফুটবলের সেমিতে বাংলা বিভাগ

রাবি প্রতিনিধি
২৮ সেপ্টেম্বর ২০২৩ ০৬:৫৬ |আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩৭
ছবি : সংগৃহীত
ছবি : সংগৃহীত

টানা চার জয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলা বিভাগ। বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত কোয়ার্টার ফাইনালে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে সেমিফাইনালে ওঠে তারা। নির্ধারিত সময়ের খেলা গোলশূন্য ড্র হয়।

ম্যাচের প্রথমার্ধ থেকে মাঠে প্রভাব বিস্তার করে খেলে বাংলা বিভাগ। তবে একাধিক সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হয় তারা। ব্যবস্থাপনা শিক্ষা বিভাগও প্রথমার্ধে একাধিক সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়। এরপর দ্বিতীয়ার্ধে কিছুটা ছন্দ হারিয়ে ফেলে বাংলা বিভাগ। এই সুযোগে খেলায় দারুণভাবে ফিরে আসে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের খেলোয়াড়েরা। তবে নির্ধারিত সময়ে কোন দলের খেলোয়াড়েরা গোলের দেখা পায়নি। ফলে ম্যাচ গড়ায় টাইব্রেকারে। 

টাইব্রেকারে প্রথম দুটি করে শটে গোল করে উভয় দল। পরের দুটি শটে বাংলা বিভাগের খেলোয়াড়েরা গোল করলেও  ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের দুটি শট অসাধারণ দক্ষতায় ঠেকিয়ে দেন বাংলা বিভাগে গোলরক্ষক সোহাগ রানা। এতে ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলা বিভাগ। এর আগে দিনের প্রথম কোয়ার্টার ফাইনালে ইসলাম শিক্ষা বিভাগকে ২-০ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে অর্থনীতি বিভাগ।

আগামী ২ অক্টোবর প্রথম সেমিফাইনালে বাংলা বিভাগের মুখোমুখি হবে অর্থনীতি বিভাগ।



মন্তব্য করুন