মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

‘টাইগার থ্রি’তে সালমান, শাহরুখের সঙ্গে দেখা যাবে হৃতিককে

বিনোদন ডেস্ক
৫ নভেম্বর ২০২৩ ০২:১১ |আপডেট : ৬ নভেম্বর ২০২৩ ১৪:৪৩
সালমান খান, শাহরুখ খান ও হৃতিক রোশন।
সালমান খান, শাহরুখ খান ও হৃতিক রোশন।

সারা বিশ্বের সঙ্গে একই দিনে বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে যশরাজ ফিল্মস প্রযোজিত সালমান খান অভিনীত বলিউড সিনেমা ‘টাইগার থ্রি’। মুক্তি প্রতীক্ষিত সিনেমাটি নিয়ে উত্তেজনার পারদ যখন চরমে তখন এল নতুন খবর, যুক্তরাষ্ট্রের চলচ্চিত্রবিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি জানিয়েছে ‘টাইগার ৩’ তে দেখা যাবে হৃতিক রোশনকে।

ওয়ার সিনেমার কবির চরিত্রে সিনেমায় ক্যামিও দেবেন হৃতিক। যদি এমনই হয় তাহলে সিনেমাটির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে সালমান, শাহরুখ ও হৃতিককে।

যশরাজ ফিল্মস যে স্পাই ইউনিভার্সকে নিয়ে বড় পরিকল্পনা হাতে নিয়েছে তা স্পষ্ট। এর প্রথম ঝলক পাওয়া গিয়েছিল শাহরুখের সিদ্ধার্থ আনন্দের ব্লকবাস্টার পাঠান সিনেমাতে। যেখানে পাঠান শাহরুখের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অ্যাকশন করেছিলেন টাইগার সালমান। পাঠান সিনেমাতেই ইঙ্গিত ছিল টাইগার ৩ তে শাহরুখকে দেখা যাবে। তবে এবার শুধু পাঠান শাহরুখ নয়, ওয়ার এর কবিরকেও দেখা যাবে টাইগারের সঙ্গে হাতে হাত মেলাতে। তবে যশরাজের পক্ষ থেকে এই নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় সিনেমাটি মুক্তি পাবে আগামী ১২ নভেম্বর। এটি টাইগার ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমা। ২০১৯ সালের ভারত সিনেমার পর আবার একসঙ্গে দেখা যাবে সালমান ও ক্যাটরিনাকে।

যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের এই ছবির ভিলেন চরিত্রে দেখা যাবে অভিনেতা ইমরান হাশমিকে। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন আশুতোষ রানা, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা।



মন্তব্য করুন