মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নবনিযুক্ত শিক্ষা প্রতিমন্ত্রীকে বেরোবি উপাচার্যের অভিনন্দন

বেরোবি প্রতিনিধি
২ মার্চ ২০২৪ ২৩:৫৫ |আপডেট : ৪ মার্চ ২০২৪ ০০:৫৩
শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার ও বেরোবি উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ
শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার ও বেরোবি উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ

সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামসুন নাহার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নবনিযুক্ত শিক্ষা প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মো. হাসিবুর রশীদ।

এক অভিনন্দন বার্তায় বেরোবি উপাচার্য বলেন, সদ্য নিয়োগপ্রাপ্ত শিক্ষা প্রতিমন্ত্রীর বিচক্ষণ দিক নির্দেশনায় আগামীতে উচ্চশিক্ষাসহ দেশের সার্বিক শিক্ষা ব্যবস্থা অভূতপূর্ব সাফল্য অর্জন করবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমৃদ্ধ বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে শিক্ষা খাত গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আশা প্রকাশ করেন প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে যুগোপযোগী, সৃজনশীল ও বিশ্বমানের শিক্ষা ব্যবস্থা প্রতিষ্ঠায় শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী ও শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন নাহার অগ্রভাগে থেকে নেতৃত্ব দিবেন।

উল্লেখ্য, শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় বঙ্গভবনে নতুন শিক্ষা প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন বেগম শামসুন নাহার। নবনিযুক্ত শিক্ষা প্রতিমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা ও ট্রেজারার প্রফেসর ড. মজিব উদ্দিন আহমদ।



মন্তব্য করুন